AD-DIN MEDICAL COLLEGE HOSPITAL, DHAKA

  • Emergency Case

    If you need a doctor urgently outside of medicenter opening hours, call emergency appointment number for emergency service.
    READ MORE
  • Doctors Timetable

    Here at medicenter we have individual doctor's lists. Click read more below to see services and current timetable for our doctors.
    READ MORE
  • Opening Hours

    • Monday - Thursday
      8.00 - 17.00
    • Friday
      9.00 - 18.00
    • Saturday
      9.30 - 17.30
    • Sunday
      9.30 - 15.00
  • হসপিটাল ফ্যাসিলিটি:
    উপমা:
    হাসপাতালের নিচতলায় ‘উপমা’-তে রয়েছে হস্ত শিল্পের তৈরী চাঁদর, শাড়ি, নকশীঁ কাঁথা, থ্রি-পিচ, পাঞ্জাবী, ফতুয়া, মেয়েদের হাত ব্যাগ, ছোট বাচ্চাদের সকল ধরনের কাপড়ের বিপুল সমাহার।বাজারের তুলনায় সুলভ মূল্যে এসব পন্য সামগ্রী বিক্রয় করা হয়।উপমা সকাল ৮.০০টা থেকে রাত ৮.০০টা পর্যন্ত খোলা থাকে।উৎস:
    উপমা ছাড়াও হাসপাতালের নিচতলায় রয়েছে ‘উৎস’ নামেডিপার্টমেন্টাল স্টোর।উৎস সকাল ৮.০০টা থেকে রাত ৮.০০টা পর্যন্ত খোলা থাকে।
    ক্যাফেটেরিয়া:
    আদ্-দ্বীন হাসপাতালের অন্যতম বৈশিষ্ট্য ‘মায়ের ছোঁয়া’ নামে আধুনিক মান ও রুচি সম্মত নিজস্ব ক্যাফেটেরিয়া।এখানে স্বল্প মূল্যে সকালের নাস্তা, দুপুর ও রাতের খাবার, বিভিন্ন মৌসুমের পিঠা-পায়েশসহ সকল ধরনের ¯œাক্স ও পানীয় দ্রব্য পাওয়া যায়। সকাল ৬.০০টা থেকে রাত ১০.০০টা পর্যন্ত ক্যাফেটেরিয়ায় খাবার সরবরাহ করা হয়। এছাড়াও হাসপাতালে ভর্তিকৃত সকল রোগীর জন্য এখান থেকে বিনামূল্যে তিনবেলা খাবার সরবরাহ করা হয়। রোগী ছাড়া সাধারন ক্রেতাদের জন্য স্বল্পমূল্যে খাবার পাওয়া যায়। ক্যাফেটেরিয়ায় বর্তমানে ২ শিফটে মোট ৮০ জন কর্মী সেবা দিয়ে যাচ্ছে।
    ব্রেস্ট ফিডিং কর্নার:
    হাসপাতালে আসা রোগীর সাথে ভিজিটর ও অন্যান্য মায়েদের শিশু বাচ্চার দুধ পান করানোর জন্য দ্বিতীয়তলায় শিশু বিভাগে রয়েছে অত্যাধুনিক সাঁেজ সজ্জিত বেবি ব্রেস্ট ফিডিং রুম।
    নামাজের ব্যবস্থা:
    হাসপাতালের ভিতরে পুরুষ ও মহিলাদের জন্য রয়েছে পৃথক নামাজের ব্যবস্থা।
    বিশুদ্ধ পানির সরবরাহ:
    আদ্-দ্বীন হাসপাতালে বিশুদ্ধ পানির ব্যবস্থা রয়েছে। ভর্তিকৃত রোগীসহ অন্যান্যদের জন্য বাইরে থেকে পানি কিনতে হয় না।
    লিফট ব্যবস্থা:
    রোগী ও হাসপাতালের সকলের জন্য পৃথক দুটি লিফট ও র‌্যাম সিড়ির ব্যবস্থা রয়েছে।