আদ্-দ্বীন মেডিকেল কলেজের ডেন্টার বিভাগের ১৫ বছর পূর্তি উদযাপন – (পরিবর্তন নিউজ)

সেবা নেয়া রোগীদের স্মৃতিচারণ, কেক কাটা ও র‌্যাফেল ড্র’র মাধ্যমে ১৫ বছর পূর্তি উদযাপন করেছে আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের ডেন্টাল বিভাগ।

 

রোববার সকালে কলেজের অডিটোরিয়ামে ডেন্টাল বিভাগের ১৫ বছর পূর্তি উপলক্ষে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. আফিকুর রহমান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আদ্-দ্বীন মেডিকেল কলেজ সমূহের পরিচালক ডা. মো: তরিকুল ইসলাম ও পরিচালক-মেডিকেল এডুকেশন ডা: আনোয়ার হোসেন মুন্সি।

এছাড়াও সেবা নেয়া রোগীদের মধ্যে আবুল হাশিম, সায়মা পারভিন, সাদাত খান মজলিস ও নাদিরা বেগম বক্তব্য দেন।

আবুল হাশিম তার অনুভূতি জানিয়ে বলেন, আদ্-দ্বীন হাসপাতালের সঙ্গে আমার সম্পর্ক ১৯৮৯ সাল থেকে। আমার ছোট ভাই, মেয়ে এবং পরিবারের সব সদস্য এখানে সেবা নিয়েছে। আমরা সবাই আদ্-দ্বীনের সেবা নিয়ে সন্তুষ্ট। ১৬০ টাকায় এত ভালো চিকিৎসা অন্য কোথাও পাওয়া যায় কিনা সন্দেহ। ডেন্টাল বিভাগের ডা: আয়শা আক্তারের চিকিৎসা, নার্সদের সেবা আমাদের আজীবন মনে থাকবে।

আবু সাদাত খান মজলিস বলেন, ডেন্টাল বিভাগের রিসিপশন থেকে শুরু করে সকল চিকিৎসকের ব্যবহার মনে রাখার মতো।

ডা: প্রফেসর আফিকুর রহমান বলেন, এই বিভাগের প্রধান ডা: আয়শা আক্তার রোগীদের খোঁজেন এটা তার বড় গুণ। তিনি অত্যন্ত আত্মবিশ্বাসী একজন চিকিৎসক। এ কারণে তার কাছে এলে তার সেবায় রোগীরা অর্ধেক ভালো হয়ে যায়।

অনুষ্ঠানে ডেন্টাল বিভাগের ওপর তথ্যচিত্র তুলে ধরেন ও সকলকে ধন্যবাদ দেন বিভাগীয় প্রধান ও হাসপাতালের সহকারীর পরিচালক ডা: আয়শা আক্তার।

পরে কেক কাটা, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। পুরো অনুষ্ঠান পরিচালনা করেন হাসপাতালের পরিচালক ডা: নাহিদ ইয়াসমিন।

অনুষ্ঠানে র‌্যাফেল ড্রয়ের প্রথম পুরস্কার পেয়েছেন আবু সাদাত খান মজলিস।

 

News Link: http://www.poriborton.com/health-ask/117219


Share this news to social network :
Leave a reply